জাতীয়

বঙ্গবন্ধুর হত্যাকারীদের জান্নাত চেয়ে আ. লীগ নেতার মোনাজাত! (ভিডিও)


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজশাহীর বাগমারায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করতে গিয়ে তার হত্যাকারীদের জন্য জান্নাত চেয়ে সমালোচনার মুখে পড়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিষয়টি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যদিও আওয়ামী লীগ নেতারা দাবি করেন, মোনাজাত করতে গিয়ে ভুলবশত এটি হয়ে গিয়েছিল।

জানা গেছে, রাজশাহীর বাগমারায় বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানান পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদসহ দলের নেতাকর্মীরা। উপজেলার তাহেরপুর শহীদ মিনার চত্বরে গত বৃহস্পতিবার দিবাগত রাতে এ শ্রদ্ধা জানানো হয়। এরপর সেখানে মোনাজাত করেন পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক।

পরবর্তীতে সে মোনাজাতের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ১৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, মোনাজাতরত আবদুর রাজ্জাক এক পর্যায়ে বলছেন, ‘মাবুদ জাতির জনক এবং তার পরিবারকে যারা হত্যা করেছেন, আল্লাহ তাদের সকলকে জান্নাত দান করে দিও আল্লাহ।’

এরপর তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন। এসময় পাশে থাকা পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদকে আমিন বলতে শোনা যায়। তবে আবুল কালাম আজাদ দাবি করেন, মোনাজাত করতে গিয়ে ভুলবশত এটি হয়ে গেছে। পরে তা সংশোধন করে নেওয়া হয়েছিল।