খেলা

সিরিজ বাতিল হচ্ছে না, মঙ্গলবারের পরে সিদ্ধান্ত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গিয়ে বিপাকে পড়েছে বাংলাদেশ। দলে করোনাভাইরাসের সংক্রমণ ও দেশটির করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় সিরিজ আয়োজন নিয়ে শঙ্কা থাকলেও এখনই বাতিল হচ্ছে না বলে নিশ্চিত করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। আজ শনিবার বোর্ড সভা শেষে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

পাপন বলেন, ‘২১ তারিখ সবাই নেগেটিভ হলে অনুশীলনের সুযোগ পাবে বাংলাদেশ। কিন্তু টানা বায়ো-বাবলের কারণে কিছু ক্রিকেটার দেশে ফিরতে চাচ্ছে, যদিও তা সম্ভব না। তবে ২১ তারিখের পরও বায়ো-বাবল বাড়লে তখন নিউজিল্যান্ডের সঙ্গে আলোচনা করে নতুন সিদ্ধান্ত নেবে বিসিবি।’

টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে যায় বাংলাদেশ দল। সাত দিনের কোয়ারেন্টিন করার কথা থাকলেও স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ করোনা আক্রান্ত হওয়ায় তা বৃদ্ধি পায়। একই কারণে দলের অনুশীলন বন্ধ রাখতে নির্দেশ দেয় দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।

সূত্র মতে, বাংলাদেশ দলের কোয়ারেন্টিন শেষ হবে সোমবার। কিন্তু অনুশীলন শুরু করতে আরও সময় লাগতে পারে, একই সঙ্গে অনুশীলন ম্যাচ খেলার কথা থাকলেও সেটা সময় মতো হচ্ছে না।