প্রধান পাতা

বাড়িওয়ালার ছেলে ধর্ষণ করল ভাড়াটিয়ার কিশোরী কন্যাকে


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বাড়িওয়ালার ছেলের বিরুদ্ধে চট্টগ্রামের মিরসরাইয়ে ভাড়াটিয়ার কিশোরী কন্যাকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৩ মে) মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম ভগবতীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় রোববার দিবাগত রাতে কিশোরীর পিতা বাদী হয়ে বাড়িওয়ালা জাফর সওদাগরের ছেলে নাজমুল হাসান আরেফিনকে (২৫) আসামি করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, উপজেলার জোরারগঞ্জের পশ্চিম ভগবতীপুর গ্রামের জাফর সওদাগরের টিন শেডের ঘরে ৯শত টাকায় ভাড়া থাকেন বারইয়ারহাটের একটি হোটেলের কর্মচারী ছৈয়দুল হক। ঘটনার দিন (২৩ মে) দুপুরে ছৈয়দুল হক তার কিশোরী মেয়ে ও বৃদ্ধা মাকে রেখে স্ত্রীকে নিয়ে বারইয়ারহাটে একটি এনজিও সংস্থা থেকে ঋণ নেয়ার জন্য যান।

দুপুর আড়াইটার দিকে অভিযুক্ত নাজমুল হাসান আরেফিন কিশোরী মেয়েটিকে তার ঘরে কিছু কাজ করে দেয়ার জন্য ঘুম থেকে ডেকে নিয়ে যান। কিশোরী মেয়েটি আরেফিনের বাড়িতে যাওয়ার প্রাক্কালে ছৈয়দুল হকের রান্না ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় কিশোরীটির পিতা মাতা বাড়িতে এসে আরেফিনকে হাতে নাতে ধরে ফেলে। পরবর্তীতে এলাকাবাসীর পরামর্শে জোরারগঞ্জ থানার শরনাপন্ন হন কিশোরির পিতা।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা, জোরারগঞ্জ থানার এসআই রতন কান্তি দে জানান, ধর্ষণের অভিযোগে কিশোরীর পিতা বাদী হয়ে একটি মামলা করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি আটকের চেষ্টা চলছে।