জাতীয়

বিএনপি ক্ষমতায় গেলে লুটপাট করবে: স্বাস্থ্যমন্ত্রী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি শুধু ক্ষমতায় আসতে চায়। তার জন্য দেশে বিশৃঙ্খলা করছে। বিএনপি ক্ষমতায় গেলেই লুটপাট শুরু করবে। কাজেই বিএনপিকে ক্ষমতায় আনা যাবে না। নেতাবিহীন দলের ক্ষমতায় আসার কোনো সুযোগ নেই, কাজেই আগে নেতা খুঁজুন, তারপর রাজনীতিতে আসুন।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলের দিকে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

জাহিদ মালেক বলেন, শেখ হাসিনা রাজনীতি করে উন্নয়নের জন্য, দেশের মানুষের শান্তির জন্য। কাজেই আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। রাজনীতিতে ঐক্য থাকতে হবে, ঐক্য না থাকলে তৃতীয় শক্তি ক্ষমতা নিয়ে যাবে।

তিনি বলেন, পরিচ্ছন্ন রাজনীতি করতে হবে। পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করা চলবে না। নির্বাচনে আসুন, নির্বাচনে এসে জনগণের কাছে ভোট প্রার্থনা করুন। ভোটের মাধ্যমে জনগণ ক্ষমতায় নিলে আপনারা ক্ষমতায় যাবেন, না নিলে নয়।