জাতীয়

বিমানবন্দরে পিস্তলসহ চিকিৎসক দম্পতি আটক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে একটি পিস্তল, পাঁচটি গুলি, একটি ম্যাগজিনসহ চিকিৎসক দম্পতিকে আটক করা হয়েছে। বিমানে ওঠার সময় কোনো প্রকার ঘোষণা ছাড়াই গুলি নিয়ে প্রবেশ করায় তাদের আটক করে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

বিমানবন্দর সূত্রে জানা যায়, ইউএস-বাংলার একটি ফ্লাইটে সকাল ৯টায় তাদের ঢাকা থেকে যশোর যাওয়ার কথা ছিল। ওই দম্পতিকে বিমানবন্দরে তল্লাশির সময় একজনের কাছে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও পাঁচটি গুলি পাওয়া যায়। তারা অস্ত্রটি বৈধ বলে দাবি করলেও বিমানে ওঠার আগে নিয়ম অনুযায়ী ঘোষণা দেওয়া হয়নি। পরে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী জানান, অস্ত্রটির লাইসেন্স আছে বলে দাবি করেছেন ওই চিকিৎসক দম্পতি। বিষয়টি যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। অস্ত্রসহ উড়োজাহাজে উঠতে হলে নিয়ম অনুযায়ী ঘোষণা না দেওয়ার কারণ জানতে চাইলে তারা বলেছেন, খেয়াল ছিল না। তবে ওই দম্পতির বিস্তারিত নাম-পরিচয় জানাতে পারেননি ওসি ফরমান আলী।