জাতীয়

বিয়েতে ডেকে তিন বোনকে পিটিয়ে জখম


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মেয়ের বিয়ের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে তিন বোনকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে তাদের আপন ভাই মো. ইউসুফের বিরুদ্ধে। আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৯ ফেব্রুয়ারি) রাতে লক্ষ্মীপুরে সদরের দক্ষিণ হামছাদি ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- হোসনে আরা বেগম (৫০), সাহেলা বেগম (৪৫) ও মাহিনুর বেগম (৩০)। এ সময় হামলা ঠেকাতে গিয়ে আরো আহত হন হোসনে আরার ছেলে সোহেল ও মাহিনুরের স্বামী বাচ্চু।

আহতরা জানান, ইউসুফের বড় মেয়ে তানিয়া আক্তারের বিয়ের অনুষ্ঠানে ইউসুফ তার ৩ বোনকে দাওয়াত দেয়। পরে বৌ-ভাত অনুষ্ঠানে মানসম্মত খাবার না পাওয়ার অভিযোগ তোলেন বোনেরা। তাই তারা বিষয়টি ইউসুফকে রাতে জানান। এতে ইউসুফ ক্ষিপ্ত হয়ে বোনদের মারধর করেন।

অভিযুক্ত ইউসুফ বলেন, বোনদের সামাজিক নিয়মে দাওয়াত দিলাম। তারা সঠিক সময় খাওয়া-দাওয়া করেছে। সন্ধ্যার দিকে তারা মিথ্যা রটালো তারা না কি খাবার পায়নি। এ নিয়ে তাদের সাথে আমার কথা কাটাকাটি হয়েছে। কোনো মারামারি হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।