প্রধান পাতা

বোয়ালখালীতে অস্ত্রসহ ৩ ডাকাত ধরা, মিনি ট্রাক জব্দ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের বোয়ালখালীতে অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (২৫সেপ্টেম্বর) ভোর তিনটার দিকে উপজেলার কানুনগোপাড়া-পটিয়া সড়ক থেকে ট্রাকসহ তাদের আটক করা হয়েছে।

এসময় ডাকাত দলের ব্যবহৃত একটি মিনি ট্রাক (চট্টমেট্রো ন ১১-৯২০৮), ১টি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ১টি গ্রিল ও তালা কাটার যন্ত্র, ২টি কিরিচ, ১টি ছোরা, ১টি লাঠি ও দড়ি জব্দ করা হয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন জানান, সোমবার ভোর তিনটার দিকে দাশের দিঘির পাড় এলাকায় একটি মিনি ট্রাক পটিয়া থেকে বোয়ালখালীর দিকে আসছিল। ট্রাকে ৭/৮ জন লোক ছিল। চেক পোস্টের দায়িত্বরত পুলিশ সদস্যরা ট্রাকটিকে দাঁড়ানোর সংকেত দিলে তারা তা অমান্য করে দ্রুত গতিতে চলে যায়। তাদের পিছু ধাওয়া দিলে কানুনগোপাড়া মোড় এলাকায় ট্রাকটি রেখে ডাকাতরা পালানোর চেষ্টা করে। এসময় তিনজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের নাম আজাদ (৪৫), শামসু রহমান শান্ত (৩৫) ও মোজ্জাফর বলে জানিয়েছে। তারা সকলে নগরীর চান্দগাঁও এলাকায় থাকে। তাদের নাম ঠিকানা যাচাই করে দেখা হচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Faceboo