প্রধান পাতা

বোয়ালখালীতে নারী-শিশুকে পুরুষাঙ্গ দেখিয়ে জেলে গেল বৃদ্ধ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে জায়গা জমির বিরোধের জেরে পরনের লুঙ্গি তুলে পুরুষাঙ্গ দেখা নোয় এক বৃদ্ধকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২০ জানুয়ারি) বিকেলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.মোজাম্মেল হক চৌধুরী এ আদালত পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্ত সিরাজুল ইসলাম (৬৫) উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নুরু মেম্বার বাড়ীর মৃত আবুল হোসেনের ছেলে। আদালত সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে সিরাজুল ইসলাম জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে নিজের ভাইয়ের পরিবারের সদস্যদেরকে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকেন। এসময় তাকে বাধা দিলে তিনি উপস্থিত শিশু-নারী শিশুসহ সকলের সামনে পরনের লুঙ্গি তুলে পুরুষাঙ্গ দেখান ও মহিলাদের শ্লীলতাহানি করেন।

এ ব্যাপারে তার ভাইয়ের ছেলে মো. মিন্টু থানায় অভিযোগ করলে পুলিশ সিরাজুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করেন। আদালত অভিযোগ আমলে নিলে অভিযুক্ত সিরাজুল ইসলাম নিজের অপরাধ স্বীকার করায় আদালত এ দণ্ডাদেশ দিয়েছেন। ম্যাজিষ্ট্রেট মো.মোজাম্মেল হক চৌধুরী বলেন, উপস্থিত সাক্ষ্য প্রমাণ ও অভিযুক্ত আসামী নিজের অপরাধ স্বীকার করায় দণ্ড বিধি ৫০৯ অনুযায়ী এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।