প্রধান পাতা

বোয়ালখালীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের বোয়ালখালী ইউনিয়নে শাকপুরায় ভোট কারচুপি ও জোর করে ভোট নেওয়ার অভিযোগে ভোট বর্জন করেছেন আনারস প্রতীকের প্রার্থী গিয়াস উদ্দিন সোহেল। আজ বুধবার (৫ জানুয়ারি) দুপুর ১টার দিকে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

তিনি বলেন, ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উত্তর শাকপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুর ১২টার দিকে গিয়ে দেখি দুটি মুন্ডা, যা কারচুপি করে নৌকায় মারা হয়েছে। বিষয়টি আমি ম্যাজিস্ট্রেটকে অবহিত করলে তিনি হাতেনাতে তা প্রমাণ পান। এরপর আমার ওপর অতর্কিত হামলা করা হয়। এছাড়া ৪ নম্বর ওয়ার্ডের শাকপুরা কন্যা বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও ভোটারদের থেকে নৌকার ব্যালট কেড়ে নিয়ে বাক্সে ঢুকানো হচ্ছিল। এতে বাধা দেওয়ায় আমার কর্মী মিজানকে (৪০) মেরে রক্তাক্ত করা হয়। প্রায় কেন্দ্রে এই অনিয়ম থাকলেও দৃশ্যত কোনো ব্যবস্থা নেয়নি প্রশাসন। যে কারণে আমি ভোট বর্জন করেছি।

এ ব্যাপারে শাকপুরার দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু রায়হান জানান, ভোট বর্জনের বিষয়টি আমার জানা নেই। আমাদের দায়িত্ব বাইরের পরিবেশ শান্ত রাখা। এটা বরাবরই ঠিক আছে।