প্রধান পাতা

বোয়ালখালীতে হত‍্যা মামলার এক আসামী সহ আটক ৩, মদ উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে হত‍্যা মামলার পলাতক এক আসামী সহ ৩ জনকে আটক করেছে পূলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার হয়েছে। রোববার ও সোমবার বিকেলে চাতুরী চৌমুহনী ও সরফভাটাগুদামঘর সড়কের পূর্ব র্জ্যৈষ্ঠপুরা ফুতামুরা মাজার এলাকা হতে তাদের আটক করা হয় বলে জানায় পুলিশ।

সূত্র জানায়- ফরিদুল আলম (৩২) নামের বোয়ালখালী থানার হত‍্যা মামলার পলাতকএক আসামী পাশ্ববর্তী আনোয়ারা থানাধীন চাতুরী চৌমুহনী এলাকায় আত্নগোপন করে রয়েছে গোপনে প্রাপ্ত এ সংবাদের ভিত্তিতে বোয়ালখালী থানার এসআই জাহাঙ্গীর আল- আমান সঙ্গীয় ফোর্স সহ ওই এলাকায় অভিযান চালিয়ে ফরিদুল আলম (৩২) কে গ্রেফতার করে।

ধৃত ফরিদ চরখিদিরপুর এলাকার তাজুর মুল্লুক বাড়ীর শামসুল আলমের পুত্র এবং বোয়ালখালী থানার একটি হত‍্যা মামলায় এজাহারভুক্ত পলাতক আসামী। অপরদিকে এসআই জাহাঙ্গীর আল- আমানের নেতৃত্বে অপর একটি দল জ্যৈষ্ঠপুরা ফুতামুরা মাজারএলাকায় অভিযান চালিয়ে পূর্ব শাকপুরাস্হ জব্বার চেয়ারম্যানের বাড়ীররতন দাশের পুত্র জনি দাশ (২১) ও একই ইউনিয়নের সর্দ্দার পাড়া এলাকার সুবল সর্দ্দারের পুত্র রানা সর্দ্দার (২০) নামের দু’মাদক কারবারি কে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ওই এলাকা হতে পলিথিনে মোড়ানো ৫০ লিটার মদ উদ্ধার করে পুলিশ।

জানতে চাইলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল করিম বলেনধৃত আসামীদের সংশ্লিষ্ট ধারায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।