জাতীয়

বোরকা পরে ঘরে ঢুকে বিধবাকে ধর্ষণ ছাত্রদল নেতার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সিলেটের কানাইঘাট উপজেলায় বোরকা পরে ঘরে ঢুকে বিধবাকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ছাত্রদল নেতার বিরুদ্ধে । অভিযুক্ত জুবায়ের আহমদ শিপু সিলেট সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক।

এতে আতঙ্কে স্বামীর ভিটা ছেড়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছেন ভুক্তভোগী নারী। তিনি তিন সন্তানের মা।

ঘটনার ১৪ দিন অতিবাহিত হলেও ধর্ষণে অভিযুক্ত ছাত্রদল নেতা শিপু ধরাছোঁয়ার বাইরে রয়েছেন। তার বিরুদ্ধে কানাইঘাট থানায় মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১৯ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে বোরকা পরে ওই নারীর ঘরের দরজা কেটে ভেতরে ঢোকে ছাত্রদল নেতা শিপু। এরপর অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর যাওয়ার সময় বিধবা নারীর মোবাইল নম্বর নিয়ে যায় শিপু। এছাড়া ঘটনাটি কাউকে জানালে হত্যার হুমকিও দেয়া হয়। পরদিন ফোন করে বলে, সে আবারো আসবে। সুযোগ না দিলে বড় ধরনের ক্ষতি করবে। এতে ভয়ে স্বামীর ভিটা ছেড়ে বাবার বাড়ি চলে যান ভুক্তভোগী নারী।

ভুক্তভোগীর ভাই জানান, তার বোনের ১১ বছর বয়সী একটি মেয়ে, আট ও চার বছর বয়সী দুটি ছেলে রয়েছে। ছোট ছেলেকে মাত্র কয়েক মাসের রেখে প্রায় সাড়ে তিন বছর আগে মারা যান ভুক্তভোগীর স্বামী। ঘটনার রাতে বিধবা নারীর বড় দুই সন্তান ছিল তাদের মামার বাড়িতে। এ সুযোগে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে বিধবাকে ধর্ষণ করে শিপু।

ঘটনার পরদিন কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান ভুক্তভোগী নারী। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। সেখানে থেকে চিকিৎসা শেষে তিনি বর্তমানে বাবার বাড়িতে রয়েছেন।

কানাইঘাট থানার ওসি (তদন্ত) মো. জাহিদুল ইসলাম বলেন, আসামিকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।