প্রধান পাতা

বোয়ালখালীতে আগুনে পুড়ে গেছে ২০ বসতঘর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের বোয়ালখালীতে আগুনে পুড়ে গেছে ২০ বসত ঘর।

রবিবার (২৭ জুন) দিবাগত রাত পৌণে ৩টার দিকে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের কনজুরী ৯নং ওয়ার্ড দাস পাড়ায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মো. এনামুল কবির জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট আগুনের সূত্রপাত হয়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি গাড়ি প্রায় ১ ঘণ্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অগ্নিকান্ডে দয়াল দাস, নেপাল দাস, নুপুর দাস, ঝুমুর দাস, মিন্টু দাস, কমল দাস, টিটু দাস, পলাশ দাস, কাজল দাস, রূপন দাস, সুজন দাস, রামু দাস, রতন দাস, রুবেল দাস, সুজিত দাস, বিজয় দাস, রাজু দাস, অসিম দাস, সঞ্জয় দাস, ও টুবেল দাসের বসত ঘর পুড়ে গেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য আবদুল জলিল।

এতে মুল্যবান কাগজপত্রসহ ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থরা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার,স্থানীয় চেয়ারম্যান বেলাল হোসেন । এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতি পরিবারকে ৩ হাজার টাকা , উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২ টি করে কম্বল ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দেড় হাজার টাকা করে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগৎ অর্থ প্রদান করা হয় । সাথে ছিলেন সাংবাদিক মুজাহিদুল ইসলাম ও জলিল মেম্বার, সাবেক মেম্বার সুনিল দাশ বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন সহ আরো অনেকে ।