প্রধান পাতা

বোয়ালখালীতে কমিউনিস্ট পার্টির মানববন্ধন বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সারাদেশে সাম্প্রদায়িক হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারসারাদেশে সাম্প্রদায়িক হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচার,দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা নির্ধারণ, ঘুষ-দুর্নীতি-লুটপাট বন্ধ, ভোটাধিকার-গণতন্ত্র প্রতিষ্ঠা, সাম্প্রদায়িকতা নির্মূল, দুঃশাসনের অবসান, বিকল্প গড়ার দাবিতে বোয়ালখালীতে মানববন্ধন,বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

আজ শনিবার (৩০ অক্টোবর) বিকালে বোয়ালখালী উপজেলা সদরে পার্টির বোয়ালখালী উপজেলার কমিটির উদ্যোগে এ কর্মসূচী অনুষ্ঠিত হয় ।

পার্টির উপজেলা কমিটির সভাপতি অধ্যাপক কানাই দাশের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সেহাব উদ্দিনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কমরেড নজরুল ইসলাম আজাদ, কমরেড মোহাম্মদ আলী, কমরেড ডা.অসিম কুমার চৌধুরী, কমরেড মহিব উল্লাহ খান , বাংলাদেশ যুব ইউনিয়ন দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক অনুপম বড়ুয়া পারু,ছাত্র ইউনিয়ন দক্ষিণ জেলা সভাপতি রুপন দাশ, বোয়ালখালী ক্ষেতমজুর সমিতির সভাপতি শ্যামল বাবু, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মেম্বার।
সমাবেশে বক্তারা বলেন, কুমিল্লার ঘটনার পর সারাদেশে অব্যাহতভাবে সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটেছে। বংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। সব ধর্মের মানুষ যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছে। ধর্মভিত্তিক পাকিস্তান রাষ্ট্রের সঙ্গ ছেদ করে স্বাধীন সার্বভৌম ধর্মনিরপেক্ষ বাংলাদেশ প্রতিষ্ঠা করা হয়েছে। কিন্তু গত ৫০ বছরে রাষ্ট্র ক্ষমতায় আসীন সকল সরকারই ধর্মান্ধ সাম্প্রদায়িক শক্তির সঙ্গে আপোষ করে ক্ষমতায় থাকার প্রতিযোগিতায় লিপ্ত।