প্রধান পাতা

বোয়ালখালীতে পৃথক অভিযানে গ্রেপ্তার ৫


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালী থানা পুলিশের পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত ও মাদকসহ মোট ৫জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।সোমবার (১৪ জুন) রাতে তাদের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, সোমবার রাতে থানার এসআই (নিরস্ত্র) রিযাউল জব্বার,এসআই (নিরস্ত্র) রহমত উল্লাহ, এএসআই (নিরস্ত্র) মো: ইসমাইল সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ১জন, ১২০পিচ ইয়াবাসহ ২জন ও ১শত লিটার মদসহ ২জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার চরখিজিরপুর, ০৯ নং ওয়ার্ড, সৈয়দ মেম্বারের বাড়ীর মোঃ আলমের ছেলে মোঃ ইয়াছিন হামিদ, পশ্চিম গোমদন্ডী ০৮ নং ওয়ার্ড বানুর টেক এলাকার মোঃ ওসমানের ছেলে মোঃ রাজীব (২০), পশ্চিম গোমদন্ডী, মনু পাড়ার এয়াকুব আলী শাহ বাড়ীর মৃত নুর আহাম্মদ ছেলে মোঃ আসলাম (৩৫),সারোয়াতলী ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড, সর্দার পাড়া প্রঃ জালিয়া পাড়া, কালাইয়ারহাট এলাকার মৃত অনীল সদার্রের ছেলে রাজু দাশ (৩৬)।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।