প্রধান পাতা

বোয়ালখালীতে প্রথম শহীদ এখলাছুর রহমানের ৫০তম শাহদাত বার্ষিকী পালন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


বোয়ালখালীর প্রথম শহীদ বীরমুক্তিযোদ্ধা এখলাছুর রহমানের ৫০তম শাহদাত বার্ষিকী স্বাস্থ্যবিধি অনুয়ায়ী সংক্ষিপ্ত পরিসরে পালন করা হয়েছে ।


আজ (৪ আগস্ট) বুধবার বিকাল ৪ টায় খেলাঘর বোয়ালখালী উপজেলার উদ্যোগে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে শহীদ বীরমুক্তিযোদ্ধা এখলাছুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।


শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত স্মরণসভা খেলাঘর বোয়ালখালী উপজেলার সভাপতি আবুল ফজল বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । দিশারী খেলাঘর আসরের সহ সাধারণ সম্পাদক নাজমা আকতারের পরিচালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন আসরের উপদেষ্ঠা শ্যামল বিশ্বাস, গোলাম মোস্তফা মেম্বার, শহীদ এখলাছুর রহমানের ভাগিনা মোজাম্মেল হক এরশাদ, খেলাঘর সংগঠক পিকলু সরকার, আসরের সাংষ্কৃতিক সম্পাদক মনিষা শীল,সমাজকল্যান সম্পাদক রাজিয়া সুলতানা,জান্নাতুল ফেরদৌস, সানজিদা আকতার লিজা, সম্পা দে, লিলি দে, প্রিয়া নাথ, ফরিহা নঈম ঐশী, তানজিনা আকতার, আলিফুন্নেচ্ছা, দিপালী শীল,রীমা আকতার, কাইফা আকতার ।


স্মরণসভায় বক্তারা বলেন, ১৯৯৭ সালে মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কর্তৃক এই বীরের কবর সনাক্ত করা হলেও অদ্যবদি অযতœ অবহেলায় পড়ে আছে তাঁর কবরটি । বোয়ালখালীর প্রথম শহীদ বীর মুক্তিযোদ্ধা এখরাছুর রহমানের কবরটি সংষ্কার করে যথাযথ মর্যাদায় সংরক্ষনের জোর দাবী জানান বক্তারা।