প্রধান পাতা

বোয়ালখালীতে ৪৫ বছর পর অবৈধ দখল উচ্ছেদ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


বোয়ালখালীতে দীর্ঘ ৪৫ বছর পর অবৈধ দখল উচ্ছেদ করে ১২ শতক জায়গা উদ্ধার করা হয়েছে । বোয়ালখালী সিনিয়র সহকারী জজ আদালত পটিয়ার আদেশে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয় ।


আজ বুধবার (২৩ ফেব্রুয়ারী) সকালে উপজেলার কধুরখীল ইউনিয়নের খোকার দোকান এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম ।


উচ্ছেদ অভিযানের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন বোয়ালখালী সিনিয়র সহকারী জজ আদালত পটিয়ার নাজির আহমদ মোস্তফা মজনু,ভূমি সহকারী কর্মকর্তা মোহাম্মদ ইদ্রিছ, চট্টগ্রাম জেলা পুলিশ লাইনের পরিদর্শক মো. আমিনুল ইসলাম, বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক ছালামত উল্লাহ ।


জানা যায়, স্থানীয় অশ্বিনী কুমার চন্দের স্ত্রী মাধুরী প্রভা চন্দ এর খরিদা ১২ শতক জায়গা ১৯৭৫ সালে ভাড়া নেন ফারুক গং। ৮২ সাল পর্যন্ত ভাড়া পরিশোধ করার পর ভাড়া প্রদান বন্ধ করে দেন ভাড়াটিয়া। ভাড়া প্রদান না করে উক্ত জায়গা অবৈধভাবে দখলে রাখায় ২০০৯ সালে পটিয়া সিনিয়র সহকারী জজ আদালতে উচ্ছেদ মামলা দায়ের করেন মাধুরী প্রভা চন্দ। ২০১৩ সালে এ মামলার রায় প্রদান করেন বিজ্ঞ আদালত ।


মাধুরী প্রভা চন্দ এ ছেলে উজ্জল কুমার চন্দ্র সান্তু জানান,আদালতের নির্দেশে আমাদের মৌরশী প্রায় ১২ শতক উদ্ধার করেছে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট । জায়গাটি আমাদের পাঁচ ভাইয়ের নামে বিএস খতিয়ান চুড়ান্ত প্রচার আছে ।