প্রধান পাতা

পোপাদিয়ায় ইউপি সদস্য পদপ্রার্থী সংগঠক বিকাশ নাথ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পোপাদিয়া ইউনিয়নের ৩ নং ওর্য়াডে ইউপি সদস্য পদপ্রার্থী দক্ষিণ আকুবদন্ডীর নাথপাড়ার বাসিন্দা ও দক্ষিণ জেলা তাঁতীলীগের আহবায়ক কমিটির সদস্য এবং নাথ কল্যাণ সমিতি বোয়ালখালী উপজেলার সাধারণ সম্পাদক, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ বোয়ালখালী উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাগীশিক বোয়ালখালী উপজেলা সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক, লোকনাথ ব্রক্ষচারী সেবক সংঘ বোয়ালখালী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সংবাদকর্মি ও সংগঠক বিকাশ নাথ এবারের নির্বাচনে ইউপি সদস্য পদপ্রার্থী। বিকাশ নাথ বর্তমানে পটিয়া সরকারি কলেজে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বি.এ প্রথম বর্ষের শির্ক্ষাথী। তিনি ৩ নং ওয়াডের সবার নিকট আশীর্বাদ ও দোয়া কামনা করেছেন।

এছাড়া ও তিনি করোনা কালিন বেশ কিছু সংখ্যক গরিব ও অসহায় মানুষকে আর্থিক সহায়তা এবং কয়েকজন মেয়ের বিবাহ অনুষ্ঠানে ও অার্থিক সহায়তা করেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আকুবদন্ডী ৩ নং ওর্য়াডের সর্বস্তরের ভোটারের সহযোগিতা কামনা করেছেন। তিনি সবার সমন্বিত প্রচেষ্টায় ৩ নং ওর্য়াডকে সড়ক বাতির আওতায় এনে আলোকিত এবং কিশোর গ্যাং প্রতিরোধসহ সন্রাস,চুরি – ডাকাতি প্রতিরোধকল্পে বিশেষ ভৃমিকা পালন করবে। এছাড়া তিনি সবার সহযোগিতা নিয়ে মাদকমুক্ত এলাকা উপহার দিবে এমনটা প্রত্যাশা সর্বমহলের।

” উন্নয়নের গণতন্র, শেখ হাসিনার মূলমন্র” ” শেখ হাসিনার মূলনীতি, গ্রাম শহরের উন্নতি” ” তারুণের প্রথম ভোট, সৎ ও যোগ্য প্রার্থীর পক্ষে হোক” পোপাদিয়া ইউনিয়নের ৩ নং ওর্য়াডকে সর্বস্তরের ভোটারের সমন্বয়ের মাধ্যমে একটি গ্রীন,ক্লীন ও মাদকমুক্ত ওর্য়াড গঠন করার প্রত্যয়ে বদলে যাও, বদলে দাও এ শ্লোগানকে ধারণ করে এবং ” পরিবর্তনের অঙিকার, আগামী দিনের ইউপি সদস্য ( মেম্বার) হবে জনতার”। প্রতিটি পরিবারের সাধারণ মানুষের কাছে সরকারের বাস্তবমুখী বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড প্রচার করার লক্ষে আমি এবারের নির্বাচনে ইউপি সদস্য ( মেম্বার) পদপ্রার্থী। আকুবদন্ডীর ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটারের কাছে আমার অনুরোধ সেবা করার লক্ষে ” সেবক” হিসাবে আপনাদের সুখে – দুঃখে পাশে থাকার সুযোগ চাই।