জাতীয়

ভুয়া ডিবিকে পুলিশে দিল জনতা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

হাতে ওয়ার্লেস ওয়াকিটকি, কোমরে হ্যান্ডকাপ। পরিচয় দেন ডিবি পুলিশ। ভাটিয়ারীর বিভিন্ন এলাকায় নিরহ মানুষকে জিম্মি করে টাকা আদায় করতো। সর্বশেষ সোমবার দিনগত রাতে তরুণকে ধরে হাতে হ্যান্ডকাপ লাগিযে টাকা দাবি করে। এসময় স্থানীয়রা তার পরিচয়পত্র দেখতে চাইলে দেখাতে পারেনি সে। এতে সন্দেহ হলে তাকে আটক করে পরিষদে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদে স্বীকার করে- সে একজন ভুয়া ডিবি পুলিশ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮টার সময় উপজেলার ভাটিয়ারীর মাদামবিবিরহাট এলাকায় থেকে তাকে ধরে নিয়ে ইউনিয়ন পরিষদে আটক রেখে সীতাকুণ্ড মডেল থানার পুলিশকে খবর দিলে আবদুল করিমকে (২৫) আটক করে থানায় নিয়ে যায়। আটক করিম বগুড়া জেলার মহিষ বাতান গ্রামের রাজা মিয়ার পুত্র।

সীতাকুন্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ জানান, হাতে ওয়ার্লেস ওয়াকিটকি, কোমরে হ্যান্ডকাপ নিয়ে গতকাল সোমবার রাত ৮টায় ভাটিয়ারী বাজারে ঘুরাঘুরি করছে খবর পেয়ে সীতাকুণ্ড থানার এসআই ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে ভাটিয়ারী স্হানীয়দের সহযোগিতায় আব্দুল কারিমকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি মেটারোলা ওয়াকিটকি, একটি হ্যান্ডকাপ জব্ধ করা হয়।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়- এসব দেখিয়ে সে বিভিন্ন লোকদেরকে আটকের নামে টাকা হাতিয়ে নিতো। দীর্ঘদিন সে এই কাজে লিপ্ত ছিলো। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের হয়েছে।