জাতীয়

মেঘনায় ট্রলারডুবি : ৬ জন জীবিত ও এক শিশুর মরদেহ উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মেঘনা নদীর চর ফাতিলায় ট্রলারডুবির ঘটনায় ছয়জনকে জীবিত ও এক শিশুর মরদেহ উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। এ ঘটনায় এখনো দুজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তিরা হলেন- ভোলা জেলার দক্ষিণ আইচা থানাধীন মুজিবনগর এলাকার মো. স্বপন (২৬) ও তার মা মোছা. বিলকিছ বেগম (৫০)।

আজ সোমবার সকালে কোস্ট গার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ট্রলারডুবির খবর পেয়ে কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধিনস্থ বিসিজি আউটপোস্ট চরমানিকা হতে একটি বিশেষ উদ্ধারকারী দল ঘটনাস্থলে যায়। পরবর্তীতে ডুবে যাওয়া ট্রলারের ৯ যাত্রীর মধ্যে ছয়জন যাত্রীকে জীবিত এবং শিশু মো. জুনায়েদ হোসেন (২) এর মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় এবং মৃতদেহটি তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। নিখোঁজ দুজনকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

গতকাল রোববার বিকেলে ভোলার দক্ষিণ আইচা থানাধীন মেঘনা নদীর চর ফাতিলা এলাকায় যাত্রী ও মালামালবাহী একটি ইঞ্জিনচালিত কাঠের ট্রলার বৈরী আবহাওয়া ও ঝড়ের কবলে পড়ে ৯ জন যাত্রীসহ ডুবে যায়।