জাতীয়

মেঝেতে পড়েছিল স্ত্রীর মরদেহ, আড়ায় ঝুলছিল স্বামী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল স্বামীর মরদেহ আর স্ত্রীর মরদেহ পড়েছিল ঘরের মেঝেতে। আজ মঙ্গলবার ভোরে নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালি গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালি গ্রামে নান্দু মীরের বাড়িতে ছাগল নিয়ে আসেন পাশের গ্রামের এক ব্যক্তি। তিনি ঘরের দরজা লাগানো দেখে ডাকাডাকি করতে থাকেন। একপর্যায়ে কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় ঘরের দরজা খুলে দেখতে পান নান্দু মীর ও তার স্ত্রী হিয়া আক্তারের মরদেহ।  পরে প্রতিবেশীরা পুলিশকে খবর দিয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

প্রতিবেশীরা জানান, ঘরের দরজা খুলে দেখা যায় নান্দু মীরের মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল। আর হিয়া আক্তারের মরদেহ ঘরের মেঝেতে পড়েছিল।

নেত্রকোনা পুলিশ সুপার (এসপি) মো. আকবর আলী মুনসী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করতে পারেন। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।