বিনোদন

মেয়েকে নিয়ে বিজ্ঞাপনে ধোনি, ভাইরাল ভিডিও


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

এবার মহেন্দ্র সিং ধোনির মেয়েকে দেখা যাবে টিভির পর্দায়ও। কেননা বাবার সঙ্গে প্রথমবার টিভি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন পাঁচ বছর বয়সী জিভা ধোনি।

ভারতের একটি কুকিজ (বিস্কুট) ব্র্যান্ডের প্রচারণায় বিজ্ঞাপন করেছেন বাবা-মেয়ে। টিভিতে প্রচারের আগে ইন্সটাগ্রামে আপলোড করা হয়েছে বিজ্ঞাপনের অংশবিশেষ। যেখানে জিভার অভিনয়ের প্রশংসাই বেশি দেখা যাচ্ছে সবার মন্তব্যে।

বিজ্ঞাপনের ভিডিও ক্লিপটিতে দেখা যায়, বাবা ধোনি ও মেয়ে জিভা মিলে নাশতার টেবিলে বসেছেন বিস্কুটের প্যাকেট নিয়ে। যেখানে তারা একটি করে বিস্কুট নিচ্ছেন এবং প্রতিশ্রুতি দিচ্ছেন নতুন কিছুর। যেমন, এখন থেকে ফোনের চেয়ে বেশি সময় জিভাকে দেবেন ধোনি। আবার জিভা বোলিং করবেন ধোনিকে। মায়ের জন্য দুজন মিলে তৈরি করবেন নাশতা।

আর সবশেষ বিস্কুট হাতে নিয়ে মোহনীয় এক হাসিতে জিভা বলেন, ‘এই বিস্কুটটি জিভার’। তখন হাসিতে ফেটে পড়েন ধোনি ও জিভা। বাবা-মেয়ের সত্যিকারের সম্পর্কের রুপটাই যেন প্রতিফলিত হয়েছে এ বিজ্ঞাপনে। যা পেয়েছে তুমুল দর্শকপ্রিয়তা।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: মেয়েকে নিয়ে বিজ্ঞাপনে ধোনি, ভাইরাল ভিডিও