বিনোদন

রাজনীতি ছাড়তে মমতাকে চিরঞ্জিতের চিঠি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ভোটের মুখে রাজনীতি থেকে অব্যাহতি চেয়েছেন টালিউডের সাবেক চিত্রনায়ক ও বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সেকথা ইতিমধ্যেই জানিয়েছেন তিনি।

চিরঞ্জিৎ সাফ জানিয়েছেন, তৃণমূল ছেড়ে তিনি নিজের জগতেই ফিরে যাবেন। কোনো নির্দিষ্ট দলে তিনি যোগ দেবেন না। রাজনীতি থেকে অব্যাহতি চান তিনি। জীবন কাটাতে চান নিজের মতো করে।

টালিউড অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তীর এই বক্তব্যে জল্পনা তুঙ্গে উঠেছে। ভোটের মুখে তিনি কেন এমন সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে তৈরি হয়েছে দ্বন্দ্ব। রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে। যদিও এর আগেও তিনি বিধায়ক পদ ছাড়তে চেয়েছিলেন। তারপর তিনি মন পরিবর্তন করে রয়েছে গিয়েছেন তৃণমূলের বিধায়ক।

২০১১ সালে চিরঞ্জিৎ উত্তর ২৪ পরগনার বারাসত থেকে ভোটে লড়ছিলেন। পরিবর্তনের সেই যুদ্ধে চিরঞ্জিৎ জয়ী হয়েছিলেন তৃণমূলের টিকিটে। তারপর ২০১৬ সালেও তার প্রার্থী হওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছিলো রাজনীতি থেকে সরে আসার বার্তায়। তারপর তিনি ওই কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন এবং ফের জিতেছিলেন। আবারো সেই সংশয় ধরা পড়লো ২০২১’তে।