আন্তর্জাতিক

রাতারাতি গায়েব গ্রামের ২ কিলোমিটার রাস্তা!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাতারাতি গায়েব হয়েছে এক গ্রামের দুই কিলোমিটার রাস্তা! শুনতে অবাক করার মতো হলেও এমনটাই হয়েছে ভারতের বিহারে। খবর জি নিউজের।

প্রতিবেদনে বলা হয়েছে, রাজ্যেটির বাঁকা জেলায় রাউন ব্লকের খারৌনি গ্রামের ওই ঘটনায় তাজ্জব এলাকার মানুষজন। স্থানীয়রা সংবাদমাধ্যমে জানিয়েছেন, পাঁচ দিন আগেও ওই রাস্তাটি ঠিক ছিল। খারৌনি থেকে গ্রামবাসীরা ওই পথ দিয়েই যেতেন খাদামপুরে। একদিন সকালে উঠে খাদামপুরের মানুষজন দেখেন রাস্তাটি আর নেই। সেই রাস্তা ট্রাক্টর দিয়ে চষে সেখানে গম বুনে দেওয়া হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, খারৌনি গ্রামের বাহুবলীরা ওই কাজ করেছে। তারা অস্ত্রসস্ত্র নিয়ে এসে ট্রাক্টর দিয়ে চষে রাস্তাকে জমি বানিয়ে ফেলেছে রাতারাতি। এর প্রতিবাদ করলে খাদামপুরের লোকজনকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। এতে এখন খাদামপুরে গ্রামের মানুষজন পড়েছেন মহা বিপদে। তাদের ওই ২ কিলোমিটার রাস্তা যেতে হচ্ছে পায়ে হেঁটে।

এই নিয়ে স্থানীয়রা এখন সার্কেল ইন্সপেক্টরের দরজায় গেছেন সমস্যার সুরহা পেতে। ৩০ জন গ্রামবাসী সার্কেল ইন্সপেক্টরের দ্বারস্থ হয়েছেন। সরকারি ওই কর্মকর্তা ঘটনার তদন্ত করে দোষীদের শাস্তির ব্যবস্থা করবেন বলে আশ্বাস দিয়েছেন। তিনি বলেছেন, সেখানে আবার রাস্তা বানানো হবে। তবে এতে ভরসা করতে পারছেন না খাদমপুরের মানুষজন। মামলা করার কথাও ভাবছেন তারা।