জাতীয়

শরম যদি লাগে গো, ঘোমটা দিয়ে হাঁট গো: কাদের মির্জা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, নির্বাচনের আগে নোয়াখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি একরামুল করিম চৌধুরী কেন্দ্রীয় নেতাদের এনে বলেছিলেন- নোয়াখালীর রাজনীতি আমার নিয়ন্ত্রণে রয়েছে। সেটি চৌমুহনী নির্বাচনে প্রমাণিত হয়েছে। কোথায় গেলো আপনার সেই দম্ভোক্তি। এ সময় তিনি রশিকতা করে বলেন, ‘শরম যদি লাগে গো, ঘোমটা দিয়ে হাঁট গো।’

বোরবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর বসুরহাট রূপালী চত্বরে দলীয় কার্যালয় থেকে ফেসবুক লাইভে এসে মেয়র আবদুল কাদের মির্জা এসব কথা বলেন।

তিনি বলেন, নোয়াখালীর অপরাজনীতি বন্ধ না হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাপক উন্নয়ন সত্ত্বেও বৃহত্তর নোয়াখালীতে আমাদের দলের অনেক এমপি জামানত পাবেন না। তার প্রমাণ গত শনিবার চৌমুহনী পৌরসভার নির্বাচনে জনগণ দেখিয়ে দিয়েছে।

তিনি দৃঢ়তার সহিত বলেন, শেখ হাসিনা ইচ্ছা করলে আগামী সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পারেন। যদি এখন থেকে জনপ্রিয় লোকদের মনোনয়ন দেন, তা হলে আগামী নির্বাচনে দল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাবে।