প্রধান পাতা

শিক্ষাবিদ দীপক কুমার চৌধুরীর জীবনাবসান


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বোয়ালখালী উপজেলা কমিটির সাবেক সভাপতি শিক্ষাবিদ দীপক কুমার চৌধুরী(৭৭) বছর মৃত্যুরণ করেছেন।
শনিবার (৭ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর আড়াইটার দিকে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বোয়ালখালী উপজেলার কধুরখীল গ্রামের সারদা চৌধুরীর সন্তান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। লন্ডন প্রবাসী ছেলে রবিকর চৌধুরীর বাসায় ছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়ার পর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কর্মজীবনে তিনি কধুরখীল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। আমৃত্যু প্রগতিশীল সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিলেন তিনি।

শিক্ষাবিদ দীপক কুমার চৌধুরীর মৃত্যুতে সিপিবি চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি কানাই দাশ, সাধারণ সম্পাদক শওকত আলী, চট্টগ্রাম জেলার সভাপতি অশোক সাহা, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর, বোয়ালখালী উপজেলা কমিটির সভাপতি নজরুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক সেহাব উদ্দীন, বোয়ালখালী উদীচীর সভাপতি ডা.অসীম চৌধুরী, উপজেলা খেলাঘর সভাপতি আবুল ফজল বাবুল, কিশোর কানন খেলাঘর আসর, বোয়ালখালী প্রেস ক্লাব, উপজেলা স্কাউটস, কউবি ব্যাচ-৮৯, বোয়ালখালী পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন জনপ্রতিনিধি, সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক জানিয়েছেন।