খেলা

শুরুতেই ক্যারিবীয় শিবিরে তাইজুলের আঘাত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনের শুরুতেই তাইজুল ইসলামের বিষাক্ত ঘূর্ণির সামনে উইকেট হারিয়ে বসতে হলো ক্যারিবীয় ব্যাটসম্যান এনক্রুমাহ বোনারকে। আগের দিনের ৫১ রানের জুটিটা সেখানেই থাকলো। ১৭ রান করে দিনের প্রথম বলেই আউট হয়ে গেলেন বোনার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রথম ইনিংসে ৩২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৭ রান করেছে ক্যারিবিয়ানরা। ব্যাটিংয়ে আছেন অধিনায়ক-ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট (৫০) ও কাইল মায়ার্স (১১)।

আগেরদিনের ব্যক্তিগত ১৭ রান নিয়ে ব্যাট করতে নেমেছিলেন বোনার। সেই রান আর বাড়াতে পারেননি তিনি। এর আগে ২ উইকেটে ৭৫ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছিল উইন্ডিজ। ব্যক্তিগত ৪৯ রান নিয়ে দিন শুরু করে ফিফটি তুলে নিয়েছেন ব্রাথওয়েট।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে মেহেদী হাসান মিরাজের সেঞ্চুরির সুবাধে ৪৩০ রান সংগ্রহ করে অলআউট হয় বাংলাদেশ। ১০৩ রান করেন মিরাজ। সাকিব করেন ৬৮ এবং সাদমান করেন ৫৯ রান। জবাব দিতে নেমে দ্বিতীয় দিন ২ উইকেট হারিয়ে ৭৫ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ২টি উইকেটই নেন মোস্তাফিজুর রহমান।