প্রধান পাতা

শেখ হাসিনা সরকারের আমলে মুক্তিযোদ্ধারা সম্মানিত হয়েছে


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, মুক্তিযোদ্ধাদের সম্মান করা আমাদের দায়িত্ব। শেখ হাসিনা সরকারের আমলে মুক্তিযোদ্ধারা সম্মানিত হয়ে এবং মুক্তিযোদ্ধাদের সঠিক মূল্যায়ন করা হয়েছে। মুক্তিযোদ্ধাদের জীবন মান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে সরকার। তারই অংশ হিসেবে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের স্মাট কার্ড ও সনদ বিতরণ করছে শেখ হাসিনা সরকার। এতে করে মুক্তিযোদ্ধাদের পরিবাররা উপকৃত হবে। দেশের অবহেলিত মুক্তিযোদ্ধাদের পূন:বাসনের ব্যবস্থাও করে দিয়েছে বর্তমান সরকার। তিনি বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে মুক্তিযোদ্ধাদের ভূমিকা অপরীসিম।
আজ (রবিবার) সকাল ১০টায় বোয়ালখালী উপজেলা পরিষদ মিলনায়তনে বোয়ালখালী উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের স্মাট কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নে দৃষ্টান্ত স্থাপন করেছে। দেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বিশ্বের সাথে তাল মিলিয়ে। তিনি উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার জন্য মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মামুনের সভাপতিত্বে স্মাট কার্ড ও সনদ বিতরণী অনুষ্ঠানে সভায় বক্তব্য রাখেন, বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, যুদ্ধকালীন থান বিএলএফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম এ বশর, যুদ্ধকালীন গ্রুপ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ এইস এম নাছির উদ্দিন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, বোয়ালখালী পৌরসভা মেয়র জহুরুল ইসলাম জহুর, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বীর মুক্তিযোদ্ধা বন গোপাল দাশ, বীর মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়–য়া, বীর মুক্তিযোদ্ধা এ বি এম ফারুক, বীর মুক্তিযোদ্ধা মো: শামসুদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসাইন, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুল, চেয়ারম্যান বেলাল হোসেন, চেয়ারম্যান মো: মোকারম, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, চেয়ারম্যান কাজল দে, চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ প্রমুখ।