জাতীয়

শ্বশুরের দেওয়া আগুনে পুড়লেন পুত্রবধূ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মানিকগঞ্জের শিবালয়ে উপজেলার আলোকদিয়ায় মদ্যপ অবস্থায় ঘরে শ্বশুরের দেওয়া আগুনে দগ্ধ হয়ে অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যুর ঘটনায় থানায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত লিবা খাতুনের (২৮) বাবা মো. আলী মোদী শেখ বাদী হয়ে শিবালয় থানায় মামলা দায়ের করেন।

মামলায় লিবার শ্বশুর জুলহাস মিয়াকে একমাত্র আসামি করা হয়েছে। ঘটনার পর থেকেই জুলহাস মিয়া পলাতক রয়েছেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর জানান, আজ ভোর চারটার দিকে মদ্যপ অবস্থায় বাড়িতে ফেরেন জুলহাস। এ সময় নিজের মুঠোফোন খুঁজে না পাওয়ায় জুলহাস বাড়িতে আগুন দেওয়ার হুমকি দেন। একপর্যায়ে তিনি টিনের ঘরে আগুন ধরিয়ে দেন। এ সময় ঘরের ভেতর থাকা জুলহাসের আট মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ অগ্নিদগ্ধ হয়ে মারা যান। দগ্ধ হন তার জামাতা বিল্লাল।

ওসি জানান, বিল্লালকে প্রথমে পাবনা হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে লিবার মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, জুলহাস প্রায়ই মদপান করেন। আগে তিনি ডাকাতি করতেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা আছে। 

প্রসঙ্গত, অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া লিবা খাতুন (২৮) আলোকদিয়া গ্রামের সোলায়মান হোসেনের স্ত্রী। তিনি তিন সন্তানের মা ছিলেন।