বিনোদন

সব ছবি মুছে দিলো দীপিকা, কিন্তু কেন?


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সোশাল মিডিয়ায় খুব এক্টিভ থাকেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এখানে বিভিন্ন সময় নিজের মনের কথা জানান তিনি। প্রকাশ করেন নানা মুহূর্তের ছবি। সোশাল মিডিয়াতে একটি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনে সমর্থ দিয়ে সরকারের সমালোচনারও শিকার হয়েছিলেন তিনি।

সেই দীপিকা হঠাৎ করে সব ছবি ও পোস্ট মুছে দিলেন টুইটার ও ইনস্টাগ্রাম আইডি থেকে! বিষয়টি বেশ চমকে দিয়েছে সবাইকে।

দিন কয়েক আগেই রাজস্থানে বছর শেষের ছুটি কাটাতে গিয়েছিলেন দীপিকা আর রণবীর। যান রাজস্থানের অভয়ারণ্য রণথম্ভোরেও। আশা ছিল, বছর শেষের রাতে সেই সফর থেকেই সমাজমাধ্যমে আসবে কোনো ছবি। কিন্তু, তা তো হয়ইনি, উল্টে সমাজমাধ্যমের পাতায় যত ছবি ছিল সবই মুছে দিয়েছিলেন দীপিকা।

প্রথমে অনুরাগীরা ভেবেছিলেন অ্যাকাউন্ট হ্যাক হয়েছে অভিনেত্রীর। কারণ গত কয়েকদিনে বলিউডের অনেক তারকারই অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। যার মধ্যে ছিল দীপিকার ছপাক কো-স্টার বিক্রান্ত মাসির টুইটার অ্যাকাউন্টও। তাই সবাই ভেবেছিলেন এক্ষেত্রেও ব্যাপারটা তেমনই। কিন্তু, পরে জানা গেল তা নয়। সব ছবি নিজেই ডিলিট করেছেন দীপিকা। কেন এ সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী?

আনন্দবাজার ডিজিটাল জানাচ্ছে, মনের কথা ডায়রিতে প্রকাশ করবেন দীপিকা পাডুকোন। তবে কাগজে কলমে নয়। এই ডায়েরি পড়া নয়, শোনা যাবে। বছর শেষে নিজের সোশাল মিডিয়ায় সব পোস্ট তাই ডিলিট করে চমক দিয়েছেন দীপিকা।

২০২১ সালের ফাঁকা পাতা নতুন করে ভরানোর চেষ্টাতে দীপিকা আনতে চলেছেন অডিও ডায়রি। তাতে তার দিন যাপনের নানা চিন্তাভাবনার সঙ্গে থাকবে নিত্যদিনের নানা অভিজ্ঞতার কথা। ভক্তদের মনযোগ পেতে এভাবেই তাদের মনের সঙ্গে যোগসূত্র স্থাপন করবেন তিনি। আর তারই মাধ্যম হবে এই অডিও ডায়রি।

১ জানুয়ারি ঠিক ১২টা ৩৬ মিনিটে সমাজমাধ্যমের ফাঁকা পাতায় প্রথম পোস্ট করলেন দীপিকা পাডুকোন। আর সেই পোস্ট হল ৩২ সেকেন্ডের একটি অডিও ক্লিপ। তার সঙ্গে গ্রাফিকাল ইলাস্ট্রেশন।

অডিও ক্লিপে দীপিকা বলছেন, আমার অডিও ডায়েরিতে তোামাদের সবাইকে স্বাগত। এই ডায়রি হল একান্তভাবেই আমার ভাবনার বহিঃপ্রকাশ। আমার মনে হয়, তোমরা আমার সঙ্গে একমত হবে যে ২০২০ সালটা ছিলো একটা অনিশ্চয়তার বছর। তবে আমার কাছে বছরটা ছিল কৃতজ্ঞতার আর থেমে না গিয়ে তাল মিলিয়ে যে কোনও পরিস্থিতিতে হাজির থাকারো। ২০২১ সালে আমার নিজের জন্য আর আমার কাছের মানুষজনের জন্য সবচেয়ে বড় ইচ্ছে একটাই-সুস্থ শরীর আর শান্ত মন।

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ৩২ সেকেন্ডের অডিও ডায়েরি শেষ করেছেন দীপিকা।