প্রধান পাতা

সর্বনিম্ন ভোট পেয়ে হারলেন পরীমনি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাতভর ভোট গণনার পর অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে দেখা গেছে, কার্যকরী সদস্য পদে দ্বিতীয় সর্বনিম্ন ভোট পেয়ে হেরেছেন বহুল আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনি।

শনিবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন।

এতে দেখা যায়, কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ২৪ জন। এর মধ্যে সর্বনিম্ন ভোট পেয়েছেন রবিউল ইসলাম হরবোলা। তিনি মাত্র ৪৭টি ভোট পেয়েছেন। এরপর দ্বিতীয় সর্বনিম্ন ভোট পেয়েছেন নায়িকা পরীমনি এবং চিত্রনায়ক শাকিল খান। তারা দুজনেই মাত্র ৭৯টি করে ভোট পেয়েছেন। এতো কম ভোট পাওয়ায় তাদের কেউই বিজয়ী হননি।

কার্যকরী সদস্য পদে সবচেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নায়ক ফেরদৌস। তার নামে ভোট পড়েছে ২৪০টি। এছাড়া আরো ১০ জন বিজয়ী হয়েছেন।

এদিকে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন জায়েদ খান।

নির্বাচনে সহ-সভাপতি পদে ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক জয়ী হয়েছেন। যুগ্ম সম্পাদক পদে জয়ী হয়েছেন অভিনেত্রী শাহানূর৷ সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জয় চৌধুরী।

এছাড়া কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন মৌসুমী, অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, সুচরিতা, কেয়া, ফেরদৌস, অমিত হাসান, জেসমিন ও চুন্নু।

নির্বাচনে মোট ভোটার ছিল ৪২৮ জন। তবে ভোট দিয়েছেন ৩৬৫ জন। মোট ৮৫.২৮ শতাংশ ভোট পড়ে।