প্রধান পাতা

সাংসদ মোসলেম উদ্দিনের সাথে বোয়ালখালী পুজা পরিষদের মতবিনিময়


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রাম ৮ আসনের সাংসদ আলহাজ্ব মোছলেম উদ্দীন আহমেদ এর বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বোয়ালখালী উপজেলা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২১ আগষ্ট) রাত ৮ টায় সাংসদের লালখানবাস্থ বাসভবনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সনাতনী ধর্মাবলম্বীদের প্রধান উৎসব আসন্ন শুভ মহালয়া ও শারদীয়া দুর্গোৎসব বৈশ্বিক করোনা মহামারী চলাকালীন সময়ে সুষ্ঠ ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করার লক্ষ্যে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম দক্ষিন জেলার সাবেক সভাপতি ডঃ বিপ্লব গাঙ্গুলি, সাবেক সভাপতি লায়ন দুলাল চন্দ্র দে, বর্তমান সভাপতি জিতেন গুহ, সাধারণ সম্পাদক পরিমল কান্তি দেব,দপ্তর সম্পাদক রুবেল শীল।

সভায় বোয়ালখালীর বিভিন্ন মঠ-মন্দিরের উন্নয়ন ও সরকারের অনুদান সমূহ সুষ্ঠভাবে বন্টনসহ আসন্ন মহালয়া এবং শারদীয় দুর্গোৎসব সুন্দরভাবে পালন করার লক্ষ্যে বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন সংগঠনর সভাপতি শ্যামল বিশ্বাস, সাধারণ সম্পাদক অধীর দে, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ শ্যামা প্রসাদ দাশগুপ্ত শ্যামল, সহ-সাংগঠনিক সম্পাদক রাজু আচার্য্য। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের মহিলা বিষয়ক সম্পাদক বাবলী ঘোষ ও শাকপুরা ইউনিয়নের সভাপতি ইউপি সদস্য শ্যামল বিশ্বাস টিসু প্রমুখ।

সভায় চন্ডিতীর্থ মেধস আশ্রমের উন্নয়ন ও বোয়ালখালী পৌরসভার কৈবর্ত্য পাড়ার মহা-শসানের সংযোগ সড়ক ও কাল্ভাট করার জন্য স্মারকলিপি সাংসদ বরাবরে প্রদান করা হয়।