খেলা

সাকিবের অনুশীলনে জৈব সুরক্ষাবলয় ভঙ্গ, তদন্ত করবে বিসিবি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানের অনুশীলনে জৈব সুরক্ষাবলয় ভাঙার অভিযোগ উঠেছে। আর এই অভিযোগ তদন্ত করে দেখবে বিসিবি ও সিসিডিএম।

গতকাল দুপুরে মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানের ব্যাটিং অনুশীলনের সময় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে ঢুকে পড়েন বাইরের এক ব্যক্তি।

নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ব্যক্তিরাও তাঁকে বাধা দেননি। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, একাডেমি মাঠ ও ইনডোর ঢাকা প্রিমিয়ার লিগের জৈব সুরক্ষাবলয়ের অংশ। সেখানে বাইরের কারও প্রবেশ নিষেধ। তবু কীভাবে সেখানে বাইরের মানুষ ঢুকে পড়লেন, সেটিই খতিয়ে দেখবে বিসিবি ও সিসিডিএম।

সিসিডিএমের প্রধান কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘আমরা এমন ঘটনায় হতাশ হয়েছি। সিসিডিএম ও বিসিবি বিষয়টি খুব গুরুত্ব সহকারে নিচ্ছে। প্রতিটি দলের ক্রিকেটার, কর্মকর্তাদের স্বাস্থ্যগত নিরাপত্তা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই জৈব সুরক্ষাবলয়ের পেছনে যথেষ্ট পরিমাণ টাকা ও প্রচেষ্টা বিনিয়োগ করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে এবং সামনে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানের অনুশীলনে জৈব সুরক্ষাবলয় ভাঙার অভিযোগ উঠেছে।
মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানের অনুশীলনে জৈব সুরক্ষাবলয় ভাঙার অভিযোগ উঠেছে।

করোনামুক্ত লিগ আয়োজনে এবার বিসিবি প্রায় সাত কোটি টাকা খরচ করেছে। দলগুলোকে জৈব সুরক্ষায় রাখা হচ্ছে বিসিবির তত্ত্বাবধানে। ক্রিকেটারদের থাকা-খাওয়ার সব খরচই বহন করছে বিসিবি। যদি কেউ জৈব সুরক্ষাবলয় ভাঙেন, তার জন্য শাস্তির বিধানও রাখা হয়েছে। শাস্তি হিসেবে জরিমানা, বহিষ্কার, এমনকি ক্লাবের পয়েন্ট কাটা যাওয়ার বিধান রাখা হয়েছে।