খেলা

সাকিব ইস্যুতে মোহামেডানের সংবাদ সম্মেলন স্থগিত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ইস্যুতে দেশজুড়ে চলছে তোলপাড়। স্ট্যাম্প কাণ্ডে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা গুণতে হয়েছে তাকে। এ নিয়ে আজ সোমবার বিকেল ৩টায় ডিপিএলে সাকিবের ক্লাব মোহামেডানের প্যাভিলিয়নে হওয়ার কথা ছিল সংবাদ সম্মেলন। তবে অনিবার্য কারণবশত ক্লাবটি সংবাদ সম্মেলন স্থগিত করেছে।

মোহামেডান স্পোটিং ক্লাব লিমিটেডের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংবাদ সম্মেলন স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। এত বলা হয়, পরে আবারও সংবাদ সম্মেলনের তারিখ ও সময় জানানো হবে।  

প্রসঙ্গত, গত শুক্রবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনীর বিপক্ষে ম্যাচে প্রথমে স্টাম্পে লাথি ও পরে স্ট্যাম্প তুলে আছাড় মারেন মোহামেডান অধিনায়ক সাকিব। ড্রেসিং রুমে ফেরার পথে তেড়ে যান আবাহনী কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের দিকে। এ ঘটনায় গতকাল রোববার সাকিবকে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা করে সিসিডিএম। তাদের দেওয়া ওই শাস্তি কমানোর আবেদন জানিয়েছে ডিপিএলে সাকিবের ক্লাব মোহামেডান। যদিও সিসিডিএম জানিয়েছে, কোনো চিঠি পায়নি তারা।