প্রবাস

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের কচুয়ার মাঝিগাছা গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু ইউসুফ নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে তার বাড়িতে পরিবার ও আত্মীয়দের মাঝে শোকের মাতম চলছে।

বৃহস্পতিবার (২৭ মে) রাতে তায়েফ শহরে কাভার্ডভ্যানের চাপায় তিনি মারা যান। বর্তমানে তার লাশ তায়েফ শহরের হিমঘরে রাখা হয়েছে বলে জানা গেছে।

ইউসুফের ভাই মো. আল-আমিন জানান, ৫ ভাইবোনের মধ্যে আবু ইউসুফ সবার ছোট। ৩ বছর আগে সৌদি আরবে পাড়ি জমান আবু ইউসুফ। মৃত্যুর দুই ঘণ্টা সে আগে দেশে মালামাল পাঠানের জন্য মাল ক্রয় করে বাসায় রেখেছেন এমন কথা বলেছিলেন পরিবারের কাছে। ভাইয়ের লাশ দেশে ফেরত আনতে সৌদি দূতাবাসসহ বাংলাদেশ সরকারের সহযোগিতা চেয়েছে ইউসুফের পরিবার।

কচুয়া মাঝিগাছা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার বলেন, সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আবু ইউসুফের নিহত হওয়ার ঘটনাটি খুবই কষ্টদায়ক। ইউসুফের মরদেহ দেশে ফিরিয়ে আনতে আমাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।