আন্তর্জাতিক

স্কুলের খাবারে সাপ, অসুস্থ ৩০ শিক্ষার্থী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পশ্চিমবঙ্গের বীরভূম জেলার ময়ূরেশ্বরের মণ্ডলপুর প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবারে সাপ পাওয়া গেছে বলে জানা গেছে। ওই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন অন্তত ৩০ জন শিক্ষার্থী। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (৯ জানুয়ারি) এ ঘটনা ঘটে। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

স্থানীয়রা জানিয়েছেন, খাবারে সাপ পাওয়া গেছে শুনে বমি করতে শুরু করে শিক্ষার্থীরা। অনেকে অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের রামপুরহাট মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

জানা গেছে, সোমবার মন্ডলপুর প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল বিতরণ করা হচ্ছিল। ঠিক তখনই ডালের বালতিতে একটি মৃত সাপ পাওয়া যায়। সঙ্গে সঙ্গে খাদ্য বিতরণ বন্ধ করে দেওয়া হয়।

ব্লক উন্নয়ন কর্মকর্তা দিপাঞ্জন জানা জানান, স্কুলের খাবার খেয়ে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়ছে বলে অভিভাবক ও গ্রামবাসীর অভিযোগ। ঘটনাটি জেলা পরিদর্শককে জানানো হয়েছে। তিনি ১০ জানুয়ারি স্কুল পরিদর্শন করবেন।

এদিকে পুলিশের একজন কর্মকর্তা জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে অভিভাবক ও গ্রামবাসীরা স্কুলে ছুটে আসেন। বিক্ষুব্ধ জনতা স্কুলে ভাঙচুর চালায়।