জাতীয়

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

যশোর জেলা সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য জিল্লুর রহমান শিমুলকে (৪২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার গোবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিমুল গোবিলা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

তার স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিমুলকে কুপিয়ে হত্যা করে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। তারা শিমুলকে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। তার চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে শিমুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেন। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকার চিহ্নিত সন্ত্রাসী বুলবুল ও নাঈমের নেতৃত্বে শিমুলকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পরিবার স্বজনদের অভিযোগ। পুলিশ বলছে তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে।

যশোর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, তারাবি নামাজের সময় দুর্বৃত্তরা শিমুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। দ্রুতই তাদের আইনের আওতায় নেওয়া হবে।