জাতীয়

১৪ বছর সংসার করে স্ত্রীর মর্যাদা চাইলেন প্রবাসী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বরিশালের আগৈলঝাড়ায় প্রবাস ফেরত এক নারী স্ত্রীর দাবী নিয়ে গতকাল বৃহস্পতিবার বিকেল থেকে দুবাই প্রবাসীর বাড়িতে অবস্থান নিয়েছে।

মুক্তা জানান, তারা দুবাই যাবার আগে ১৯৯৯ সালের ২০ জানুয়ারি আদালতের মাধ্যমে বিয়ে করেন। তারা দুজনে দুবাই গিয়ে স্বামী-স্ত্রী হিসেবে একসঙ্গে বসবাস করতেন। ১৪ বছর বিদেশে থাকা অবস্থায় তার কাছ থেকে কবির বিভিন্ন সময় প্রায় ৫০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

মুক্তা আরও জানায়, কবির তাকে নিয়ে সংসার করার মধ্যে বিদেশে বসে গৌরনদী উপজেলার কাসেমাবাদ এলাকার সুমি নামে এক মেয়েকে চলতি বছর ২ ফেব্রুয়ারি মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে করেন। গত চার দিন আগে কবির মুক্তাকে না বলে দুবাই থেকে দেশে ফিরে আসে। কবীরের দেশে ফেরার কথা জানতে পেরে বুধবার রাতে দেশে চলে আসে মুক্তা। মুক্তা দেশে আসার খবর পেয়ে আত্মগোপন করেন কবির ।

গতকাল বৃহস্পতিবার বিকেলে স্ত্রীর দাবি নিয়ে মুক্তা কবিরের ঘরের সামনে অবস্থান নেয়। মুক্তা কবিরের বাড়িতে অবস্থান নেওয়ায় কবিরের পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে অন্যত্র চলে যায়।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও চেঙ্গুটিয়া গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম তালুকদার বলেন, বিষয়টি তিনি শুনেছেন। উভয় পক্ষই তার আত্মীয়। মেয়ে ও ছেলের উভয় পরিবারকে নিজেদের বিয়ের কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছে। প্রমান দেখে সামাজিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।