আন্তর্জাতিক

২১ যাত্রী নিয়ে বাস নদীতে, চালকসহ নিহত ৬


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ভারতের মেঘালয় রাজ্যে যাত্রীবাহী বাস নদীতে পড়ে চালকসহ অন্তত ছয় জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই জন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন কর্মকর্তারা।

বুধবার (২৯ সেপ্টেম্বর) স্থানীয় সময় প্রায় মধ্যরাতে পূর্ব গারো পাহাড় জেলায় দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

পুলিশ জানিয়েছে, মেঘালয় পরিবহন কর্পোরেশনের বাসটি তুরা থেকে রাজধানী শিলং যাওয়ার পথে শিলং থেকে প্রায় ১৮৫ কিলোমিটার পশ্চিমে নংচ্রাম এলাকায় ২১ জন যাত্রীসহ রিংদি নদীতে পড়ে যায়। পরে দুর্ঘটনার খবর পেয়ে দমকলের উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। চারটি মৃতদেহ নদী থেকে উদ্ধার করা হয়। অপর দুটি মৃতদেহ বাসের ভেতর আটকা পড়ে ছিল।

মেঘালয়ের পুলিশ কন্ট্রোল রুমের একজন কর্মকর্তা ছয় জন নিহত হওয়ার কথা নিশ্চিত করেছেন। আহতদের উইলিয়ামনগর ও তুরার হাসপাতালগুলোতে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

যাত্রীর মধ্যে নয় জন তুরার ও ১২ জন উইলিয়ামনগরের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

দুর্ঘটনার কারণ পরিষ্কার না হলেও প্রাথমিকভাবে পুলিশের অনুমান, রাতের আঁধারে চালক বাসের নিয়ন্ত্রণ হারালে সেটি নদীতে গিয়ে পড়ে।