চট্টগ্রাম

কবরস্থানে আশ্রয় নিয়ে প্রাণে বাঁচলেন চেয়ারম্যান


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের সাতকানিয়ায় এক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান হামলার শিকার হয়েছেন। কবরস্তানে আশ্রয় নিয়ে প্রাণ বেঁচেছেন তিনি। তবে হামলার ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে ১০টার দিকে কাঞ্চনা ইউনিয়নের ৬নয় ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাঞ্চনা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রমজান আলী বুধবার সন্ধ্যার দিকে ৬নং ওয়ার্ডে তার আত্মীয়ের বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে আনোয়ারুল উলুম মাদরাসা ক্যাম্পাসের কাছাকাছি পৌঁছলে চেয়ারম্যান ও তার সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায় ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ফরহাদ ও তার অনুসারীরা।

চেয়ারম্যান রমজান আলী বলেন, ফরহাদ ও তার লোকজন আমাকে লক্ষ্য করে গুলি ছুড়েছে। আমি এ সময় গাড়িতে ছিলাম। পরে গাড়ি থেকে নেমে কবরস্থানে আশ্রয় নিয়েছি।

হামলার সময় গুলিবিদ্ধ হওয়া দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। গুলিবিদ্ধরা হলেন- মো. কামরুল ইসলাম (৪০) ও নূর হোসেন (৪০)।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাঞ্চনা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ফরহাদ উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, সাতকানিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।