বিনোদন

ফের বিয়ের পিঁড়িতে সারিকা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ছোটপর্দার চেনামখু সারিকা সাবরিন। আলোচিত এই অভিনেত্রী ও মডেল দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে গত ২ ফেব্রুয়ারিসারিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।তার স্বামীর নাম বি আহমেদ রাহী। তিনি পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার এবং মিউজিশিয়ান।

এ বিষয়ে সারিকা বলেন, যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে।সবাই আমাদের জন্য দোয়া করবেন। আগামী ১২ ফেব্রুয়ারি থেকে কাজে ফিরছি।

এর আগে সারিকা ২০১৪ সালের আগস্টে বন্ধু মাহিম করিমের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোলজুড়ে আসে কন্যাসন্তান। ২০১৬ সালে সারিকার সেই সংসারে ভেঙে যায়।

২০০৬ সালে মডেলিংয়ে মাধ্যমে শোবিজে পা রাখেন সারিকা।একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান। ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন এবং টিভি নাটকে তুমুল জনপ্রিয়তা পান।