চট্টগ্রাম

গণধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি, চট্টগ্রামে যুবক গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের সীতাকুণ্ডে তরুণীকে গণধর্ষণ ও ভিডিও ধারণ এবং সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় করা মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। ওই যুবকের নাম মো. খোকন (২৮)। তিনি ওই মামলার প্রধান আসামি।

রবিবার (১০ অক্টোবর) চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

গ্রেপ্তার খোকন সীতাকুণ্ডের চৌধুরীপাড়া এলাকার মো. জালাল আহমেদের ছেলে।

র‌্যাব জানায়, আসামি ও তার সহযোগীরা গত ৫ অক্টোবর সীতাকুণ্ডে এক তরুণীকে ধর্ষণ করে এবং সেই মুহূর্তের ভিডিও ধারণ করে। পরে এসব ভিডিও অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। একপর্যায়ে রোববার মামলার প্রধান আসামি খোকনকে গ্রেপ্তার করা হয়।

নুরুল আবছার বলেন, গ্রেপ্তার ধর্ষণ মামলার আসামি খোকনের বিরুদ্ধে এর আগেও সীতাকুণ্ড থানায় একটি মাদক মামলা রয়েছে। তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।