চট্টগ্রাম

চট্টগ্রামে করোনায় আরো ৭ জনের মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সারাদেশের মতো চট্টগ্রামেও করোনায় মৃত্যুর মিছিল থামছে না। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে আরো ৭ জনের। এর আগের দিন মারা যান ৯ জন।

এ সময়ে চট্টগ্রামে ২ হাজার ৬০৩টি নমুনা পরীক্ষা করে মিলে ৫৪১ জন আক্রান্তের তথ্য। এ নিয়ে মোট শনাক্ত হয়েছে ৪৪ হাজার ৮৬০ জন।

সিভিল সার্জন কার্যালয় থেকে সোমবার (১২ এপ্রিল) দুপুরে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য পাওয়া যায়।

আর নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৪৫২ জন এবং ৮৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। প্রতিবেদনে বলা হয়, রোববার মোট আটটি ল্যাবে চট্টগ্রামের নমুনা পরীক্ষা হয়। তবে এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

ভারপ্রাপ্ত সিভিল সার্জন মোহাম্মদ আসিফ খান জানান, গত ২৪ ঘণ্টায় যে সাতজন করোনায় মারা গেছেন, তারা সবাই চিকিৎসাধীন ছিলেন। তাঁদের মধ্যে চট্টগ্রাম শহরের ছয়জন। উপজেলার একজন।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। একই বছরের ৯ এপ্রিল প্রথম করোনায় মৃত্যুর ঘটনা ঘটে। এ নিয়ে চট্টগ্রামে করোনায় সংক্রমিত হয়ে মোট ৪৩০ জন মারা গেলেন। তার মধ্যে ৩১৫ জন শহরের। বাকি ১১৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রামে এখন পর্যন্ত মোট ৪৪ হাজার ৮৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে শহরের ৩৫ হাজার ৯৮৩ জন। বিভিন্ন উপজেলার ৮ হাজার ৮৭৭ জন।