চট্টগ্রাম

চট্টগ্রামে লকডাউন সফলে ১২ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে লকডাউন সফল করতে চট্টগ্রাম জেলা প্রশাসনের ১২ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানে ১৯ হাজার ১৯০ টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (২৩ এপ্রিল) অভিযানকালে ৪৫টি মামলায় এ জরিমানা আদায়ের পাশাপাশি ১ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ৬টি মামলায় ১ হাজার ৭০০ টাকা এবং মুহাম্মদ ইনামুল হাছান ১টি মামলায় ৫০০ টাকা জরিমানা আদায় করেন।  নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ৫টি মামলায় ৪৪০ টাকা এবং গালিব চৌধুরী ৪টি মামলায় ১ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ১০টি মামলায় ৭ হাজার ৫০০ টাকা এবং হুছাইন মুহাম্মদ ৩টি মামলায় ৩০০ টাকা জরিমানা আদায় করেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রেজওয়ানা আফরিন কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ৪টি মামলায় ৩ হাজার টাকা এবং সুরাইয়া ইয়াসমিন ২টি মামলায় ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।  নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ৬টি মামলায় ২ হাজার ৩০০ টাকা এবং সোনিয়া হক ৪টি মামলায় ৮৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  

এ ছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ও আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালিত হয়েছে।