জাতীয়

চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা: প্রধান আসামি গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি বাসচালক শহীদকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২ জানুয়ারি) সকাল ৯টার দিকে সুনামগঞ্জের দিরাইয়ে পুরাতন বাসস্ট‌্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান এ তথ‌্য নিশ্চিত করেছেন।

এ ঘটনায় ২৬ ডিসেম্বর রাতে ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে বাসচালক, বাসচালকের সহযোগীসহ অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে মামলা করেন।

চালকের সহকারী

চালকের সহকারী

এর আগে, গত ২৮ ডিসেম্বর বাসচালকের সহযোগী রশিদ আহাম্মেদকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি যাত্রীবাহী বাসে করে (সিলেট জ-১১০৭২৩) আসছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরশহরের সুজানগর এলাকায় আসার পর তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে যান। কোনো যাত্রী না থাকায় বাসের চালক ও সহযোগী মিলে তাকে উত‌্যক্ত করার এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা করে। সম্ভ্রম বাঁচতে একপর্যায়ে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী। গ্রামবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে রাতেই চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।