জাতীয়

টিকটক বানাতে গিয়ে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নারায়ণগঞ্জে টিকটক ভিডিও বানাতে গিয়ে ছাদ থেকে পড়ে অনিল (১৪) নামের নবম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) রাত ১০টায় তার লাশ বাড়িতে আনার পর বিষয়টি প্রকাশ পায়।

এর আগে ওই স্কুলছাত্রর স্বজনরা ছাদ থেকে পড়া ও মৃত্যুর বিষয়টি গোপন রাখেন। পরে লাশ নিয়ে আসার পর এলাকাবাসী বিষয়টি জানতে পারেন।

নিহত অনিল পাইকপাড়া ভূতের গলি এলাকার নুরু মিয়ার ছেলে এবং কিন্ডার কেয়ার স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে পাইকপাড়া জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের পেছনে সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীদের আবাসনের জন্য নির্মাণাধীন ভবনে এই দুর্ঘটনা ঘটে।

অনিল ছাদ থেকে পড়ে যাওয়ার পর তার মাথা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়। স্বজনরা গুরুতর আহত অবস্থায় অনিলকে প্রথমে সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে তাকে ঢাকা মেডিকেল নেওয়ার পর সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তারা আরও জানান, অনিল এলাকায় টিকটকার হিসেবে বেশ পরিচিত। তিনি নিয়মিত এলাকার অলিতে-গলিতে ও বিভিন্ন বাড়ির ছাদে উঠে টিকটক ভিডিও বানিয়ে তার আইডিতে আপলোড করত। তার আইডিতে পাঁচ শতাধিক ফলোয়ার ও শতাধিক ভিডিও রয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, এ ধরনের কোনো খবর আমার জানা নেই। কেউ থানায়ও অভিযোগ করেনি।