আন্তর্জাতিক

তরুণীসহ ৪ টিকটকারকে গুলি করে হত্যা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পাকিস্তানে এক নারীসহ চার টিকটকারকে গুলি করে হত্যা করা হয়েছে। করাচির গার্ডেন এলাকায় আংক্লেসারিয়া হাসপাতালের কাছে এ হত্যাকাণ্ড ঘটে। মঙ্গলবার (২ জানুয়ারি) দেশটির গণমাধ্যম ডন ডট কম এ তথ্য নিশ্চিত করেছে।

শহর পুলিশের জ্যেষ্ঠ সুপারইনটেনডেন্ট সরফরাজ নওয়াজ শেখ বলেন, নিহতরা সবাই সামাজিক মাধ্যমে সক্রিয় ছিলেন। বিশেষ করে টিকটকে তারা ভিডিও পোস্ট করতেন।

সিটি সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ সরফরাজ নওয়াজ শেখ বলেন, ‘নিহত চারজনই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকতেন, বিশেষ করে টিকটকে। নিহতদের মধ্যে দুজন মুসকান ও আমির হচ্ছেন বন্ধু।’

জানা যায়, মুসকান ফোন করে গতকাল রাতে আমিরকে দেখা করতে বলেন। আমির একটি গাড়ি জোগাড় করে বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় রেহান ও সাজ্জাদ নামে বাকি দুজনকে নিয়ে যান।

পুলিশ কর্মকর্তা সরফরাজ বলেন, ‘চারজনই রাতে শহরে ঘুরে বেড়ান। সে সময় আমির ও মুসকান টিকটক ভিডিও তৈরি করেন। ভোররাত পাঁচটার দিকে আংক্লেসারিয়া হাসপাতালের কাছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের হামলার শিকার হন তারা।’

তিনি জানান, নিহত ব্যক্তিদের মধ্যে দুজনকে শনাক্ত করা গেছে। তারা হলেন মুসকান ও আমির। তারা বন্ধু ছিলেন। নিহতদের গাড়ির কাছে নাইন এমএম পিস্তলের গুলির খোসা পাওয়া গেছে। পরে পরিবারের সদস্যরা পুলিশ ষ্টেশনে যান এবং এফআইআর দায়ের করেন বলে তিনি জানান।

গাড়ির ভেতরে নারীকে গুলি করে হত্যা করা হয় আর বাকি তিনজনকে গাড়ির বাইরে গুলি করা হয়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, রেহান ও সাজ্জাদ ইতিহাদ টাউন এলাকায় ফাঁকা গুলি ছুড়ে টিকটক ভিডিও তৈরি করেছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ভাইরাল হলে পুলিশ এই দুজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। তবে ব্যক্তিগত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে তিনি মনে করছেন।

হত্যার কারণ ও হত্যাকারীদের খুঁজে বের করতে তদন্ত চলছে। এখন পর্যন্ত এ ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি।