চট্টগ্রাম

ধানের কুড়ায় কয়লা ও রং মিশিয়ে তৈরি হচ্ছে মরিচ হলুদ!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ধানের কুড়া, কাপড়ের রং আর কয়লার গুঁড়ো মিশিয়ে মরিচ ও হলুদ তৈরি করায় খাতুনগঞ্জ সড়কের সেবা ট্রান্সপোর্টের গলির জনি মসলা মিলকে ২ লাখ টাকা জরিমানাসহ ৪০ কেজি ভেজাল মসলা ধ্বংস করা হয়েছে।  

বুধবার (১৮ আগস্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের অভিযানে এ জরিমানা করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহায়তায় অধিদফতরের বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ, সহকারী পরিচালক (মেট্রো) পাপীয়া সুলতানা লীজা ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অভিযানে নেতৃত্ব দেন।  

মুহাম্মদ হাসানুজ্জামান জানান, মসলা মিল ছাড়াও কোতয়ালী থানা মোড়ের ইউনাইটেড মেডিসিন সেন্টারকে মেয়াদবিহীন কাটা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করায় ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

নিউমার্কেট মোড়ের মেসার্স ফরিদুল আলম কোম্পানিকে মেয়াদোত্তীর্ণ দই বিক্রির জন্য রাখায় ২০ হাজার টাকা জরিমানাসহ দইগুলো ধ্বংস করা হয়। মহিম দাশ সড়কের আল ফারুক স্টোরকে উৎপাদন-মেয়াদ উল্লেখ বিহীন মোড়কজাত দুধ, বৈধ আমদানিকারকবিহীন বিদেশি পণ্য সংরক্ষণ করায় ৭ হাজার টাকা জরিমানাসহ সতর্ক করা হয়।

তিনি জানান, জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।