প্রধান পাতা

বোয়ালখালীতে মহান স্বাধীনতা উদযাপন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালী উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সন্তানদের সংবর্ধনা উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার( ২৬ মার্চ ২০২৩) বিকালে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, বোয়ালখালী পৌরসভার মেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল আমিন চৌধুরী, বোয়ালখালী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল বশর সহ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ ও তাদের পরিবারবর্গ। এ সময় বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গকে ফুল ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।