প্রধান পাতা

বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ধর্ষন মামলার আলামত মিলেনি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে চাঞ্চল্যকর প্রবাসীর স্ত্রীর গণধর্ষন মামলার ফরেনসনিক রির্পোট ধর্ষনের আলামত মিলেনি । গত পাচঁ মাস আগে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী মীরপাড়া নুর জাহান ম্যানশনে একটি ভাড়া বাসার খালি কক্ষে এক প্রবাসীর স্ত্রী গণ ধর্ষণের ঘটনার অভিযোগ ‍উঠে । এ ঘটনায় ধর্ষিতা তিনজন কে আসামী করে ওিইদিন বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন ।

এ ঘটনায় পুলিশ মো. কামাল(৪২), মো. গিয়াস উদ্দিন(২৮) ও ধর্ষনেসহযোগীতার অপরাধে রোকেয়া আকতার(৩০) নারে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেন ।গ্রেফতারকৃতরা এ ঘটনায় জড়িত নয় বলে দাবী করেন ।জিঞ্জাসাবাদের জন্য গ্রেফতারকৃতদের রিমান্ডে আনেন । তবে পুলিশ তেমন কোন তথ্য বের করতে ব্যর্থ হন । ধর্ষিতার ফরেনসনিক রির্পোট পেতে দেরী হওয়ায় মামলার তদন্ত কার্যক্রম অনেকটা থমকে যায়। গত এক সপ্তাহ আগে ধর্ষিতার ফরেনসনিক রির্পোট তদন্তকারী কর্মকর্তার হাতে পৌছে । তবে চাঞ্চল্যকর এ ধর্ষন মামলাটির ফরেনসনিক রির্পোটে ধর্ষনের আলামত মেলেনি ।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম বলেন, একাধিকবার ধর্না দেয়ার পর গত সপ্তাহে ধর্ষিতার ফরেনসনিক রির্পোট হাতে পেয়েছেন । তবে রির্পোটে ধর্ষনের আলামত মেলেনি । তাই ভিকটিমের বিভিন্ন আলামত ডিএনএ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । ডিএন এন পরীক্ষার প্রতিবেদন পেলে মামলারটির আরো অগ্রগতি হবে ।প্রতিবেদন পেরে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে ।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত আসামীরা মামলা হওয়ার পর থেকে জেল হাজতে রয়েছেন । শুরু থেকে গ্রেফতারকৃতরা ও তাদের পরিবার ধর্ষনের ঘটনায় তারা জড়িত নয় বলে দাবী করে বলেন পূর্ব শত্রতার জের ধরে তাদের এ ঘটনায় ফাসাঁনো হয়েছে । এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার চেয়েছেন পরিবার ।