প্রধান পাতা

বোয়ালখালীতে মদের টাকা না পেয়ে শ্লীলতা হানির চেষ্ঠার অভিযোগ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


বোয়ালখালীতে মদের টাকা না পেয়ে বড় ভাইয়ের স্ত্রীকে শ্লীলতা হানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে গত শুক্রবার (২৩ এপ্রিল) বোয়ালখালী থানায় ৩ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর স্বামী লিটন চৌধুরী ।
অভিযোগ সুত্রে জানা যায়,উপজেলার পশ্চিম শাকপুরা পাচুঁরাম চৌধুরীর বাড়ীর মৃত সুনীল চৌধুরীর ছেলে সান্টু চৌধুরী ও বিপ্লব চৌধুরী ভুক্তভোগীর স্বামীর অনুপস্থিতে প্রায় সময় মাতাল অবস্থায় ঘরে ঢুকে অন্তসত্বা গৃহবধুর সাথে অশোভন আচরন,অশ্লীল কুপ্রস্তাব সহ শারীরিক মানসিক নির্যাতন করে আসছে। বৃহষ্পতিবার বিকালে ভুক্তভোগীর স্বামীর অনুপস্থিতিতে ঘরে ঢুকে মদ খাওয়ার জন্য টাকা দাবী করে । টাকা না পেয়ে ভুক্তভোগীকে শ্লীলতাহানির চেষ্ঠা করে। এসময় ঘরের ষ্টীলের আলমারি ভাংচুর করে নগত টাকা ও স্বার্ণাংকার নিয়ে যায় বলে অভিযোগ করেন লিটন চৌধুরী ।
সান্টু চৌধুরী ও বিপ্লব চৌধুরীর মাতলমীতে অতিষ্ঠ বলে জানান স্থানীয়রা । তারা জানান, স্থানীয় মগদ্বশ্বরী খোলার পুকুর পাড়, ধোয়াপাড়ার টেকে দোকানের পেছনে সান্টু ও বিপ্লবের নেতৃত্বে মদ জুয়ার আসর এলাকার পরিবেশ বিপন্ন করে তুলেছে ।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম জানান , বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।